ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক’র ব্যবসায় অনুষদের ফুটবল টুর্নামেন্ট!

বিনোদন বাজার 24 ডট কম:
চলছে ফুটবল বিশ্বকাপ । বিশ্বকাপ ফুটবল জ্বরে কাঁপছে সারা বিশ্ব । আর তারই সাথে তাল মিলিয়ে ফুটবল মাতনে মেতে উঠলো ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক’র ব্যবসায় অনুষদের তরুণেরা।

image

গত ২০শে জুন ধানমন্ডি শেখ জামাল’র মাঠে তিন দিন ব্যাপী আন্ত: ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের আয়োজক হিসেবে ছিলেন ব্যবসায় অনুষদের ৩৩তম ব্যাচ। টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহণ করে। ২২শে জুন টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচে ৭ম সেমিস্টার ১-০ গোলে পরাজিত করে ১ম সেমিস্টারকে। অসাধারণ ক্রীড়া নৈপুণ্যে ম্যাচ সেরা পুরস্কার পান সোহেল (৭ম সেমিস্টার) । টুর্ণামেন্টে ৭ গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতা ও টুর্নামেন্ট সেরা পুরস্কার পান আতিক (৭ম সেমিস্টার) ।

ফাইনাল ম্যাচে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের লেকচারার ইশতিয়াক উদ্দিন, ওবায়দুল হক চৌধুরী, নাহিদ ফেরদৌসী, মাহবুব হক, নাজরিন তাবাসসুম, সাদিয়া তানজীম, ইমন এবং ব্যবসায় অনুষদের সাবেক ছাত্র শোয়েব।
আন্ত: সেমিস্টার টুর্নামেন্টের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের স্পোর্টস ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের ২৮ তম ব্যাচের প্রয়াত ছাত্র সালমান’র নামে ক্লাবটির নামকরণ করা হয় “সালমান ম্যামোরিয়াল স্পোর্টিং ক্লাব”।
image

১ম সেমিস্টার:
তন্ময়, নিয়াজ, আকিব, রেদোয়ান, সিব্বির, সালমান, আসিফ, রাফি (গোল কিপার), অমিত, তানভির, রিভান,
ম্যানেজার : সাদিক ও অনন্যা ডি কস্টা।
৭ম সেমিস্টার:
আতিক, সোহেল, ইমরান, বাবু, শাওন, শান্ত, কায়সার, তপু (গোল কিপার), জাহিদ, বাপ্পি, মাহবুব,
ম্যানেজার : অনিক।
ম্যান অব দি ম্যাচ: সোহেল (৭ম সেমিস্টার)।
ম্যান অব দি টুর্নামেন্ট : আতিক (৭ম সেমিস্টার)।
আয়োজক:
তারিফ, আউয়াল, নাসিফ, খোকন, তানভি, সৌরভ, অনিক।

ক্যাম্পাস প্রতিবেদক।

Leave a comment